প্রতিশ্রুতি রাখেননি অভিনেত্রী জারিন: গ্রেফতারি পরোয়ানা

কলকাতায় ছয়টি সম্প্রদায়ের কালীপূজা প্যান্ডেলের উদ্বোধনের জন্য একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কাছ থেকে ১২.৫ লাখ রুপি নেওয়ার পরও প্রতিশ্রুতি রাখেননি বলিউড অভিনেত্রী জারিন খান।

- Advertisement -

ফলে তার বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন ওই প্রতিষ্ঠান। এ মামলায় অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন কলকাতার একটি আদালত।

- Advertisement -google news follower

জারিন খানের বিরুদ্ধে শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হয়েছে। জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানাও। জানা গেছে, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের কাছ থেকে ১২.৫ লাখ রুপি নিয়েছিলেন অভিনেত্রী জারিন।

জারিনের ম্যানেজার টাকা নিলেও কলকাতায় আসেননি অভিনেত্রী।ওই ইভেন্ট সংস্থা দাবি করেছে, জারিন খান তাদের হুমকি দিয়ে বলেছেন, ‘বাংলায় কেন যাব? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কীভাবে কাজ পায় তা দেখে নেব!

- Advertisement -islamibank

২০১৮ সালের সেই প্রতারণার মামলার ভিত্তিতেই কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন জারিন।

সংবাদমাধ্যমে জারিন বলেন, ‘আমি হতবাক! এর কোনো সত্যতা নেই। আইনজীবীর সঙ্গে কথা হয়েছে। পুরো বিষয়টা না জেনে এখনই কোনো মন্তব্য করতে চাই না। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM