জাতি হিসাবে আমাদের মর্যাদাশীল-আত্মবিশ্বাসী করেছেন শেখ হাসিনা

চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনা আজ একটি ব্র্যান্ডের নাম। তিনি নিজেই একটি ইতিহাস। তিনি দীর্ঘ লড়াই-সংগ্রামের মাধ্যমে উঠে এসেছেন।

- Advertisement -

দেশের সীমানা পেরিয়ে বিশ্ব নেতার কাতারে পৌঁছেছেন। তাই তো বঙ্গবন্ধু-কন্যার সাহসী নেতৃত্ব বিশ্বে প্রশংসিত। তিনি ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষ ভালো আছে।

- Advertisement -google news follower

তার সাহসী নেতৃত্বের কারণেই বাংলা আজ বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। দারিদ্র্য বিমোচনে বিশ্বের রোল মডেল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর ) সকাল ১০টায় বহদ্দারহাটে এখলাছুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ চত্বরে ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড ছাত্রলীগের উদ্যােগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -islamibank

এসময় তিনি আরও বলেন, আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা খালিদ হোসাইন অন্তরের সভাপতিত্বে মহানগর ছাত্রলীগ নেতা চয়ন বড়ুয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ঈসা, হুমায়ুন কবির, শহীদুল কাউসার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মিনহাজুল আবেদীন সায়েম, মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মঈন শাহরিয়া, ড. কাজী খাসরুল আলম কুদ্দুসী ও হোসেন মো.রুবেল।

জেএন/পূজন সেন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM