তামিলনাড়ুতে ৫৫ যাত্রী নিয়ে খাদে পর্যটকবাহী বাস: নিহত ৮

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুতে ৫৫ জন যাত্রীসহ পর্যটকবাহী একটি বাস খাদে পড়ে কমপক্ষে ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

- Advertisement -

রবিবার ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানায়। প্রতিবেদনে বলা হয়, বাসটি টেনকাসি যাচ্ছিল।
তামিলনাড়ুর নীলগিরিস জেলার কুনুরের কাছে একটি বাঁকে বাঁক নেওয়ার সময় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে যায়।

- Advertisement -google news follower

এ সময় স্থানীয়রা, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের সাহায্যে এগিয়ে আসেন এবং আহতদের উদ্ধার করেন।রাস্তা থেকে ছিটকে পড়ার কারণে খাদের বেশ নিচে পড়ে যায় বাসটি। যাত্রীদের কাছে পৌঁছানোর জন্য উদ্ধারকর্মীদের দড়ি বেয়ে নিচে নামতে দেখা যায় বলে জানায় এনডিটিভি।

পুলিশ জানায়, তীক্ষ্ণ বাঁকের কাছে চালক নিয়ন্ত্রণ হারানোর কারণেই বাসটি খাড়া বাঁকের নিচে পড়ে যায় বলে প্রাথমিক রিপোর্টে অনুমান করা হয়েছে।

- Advertisement -islamibank

পুলিশ সুপার কে প্রভাকর এনডিটিভিকে বলেন, “এ দুর্ঘটনার বিষয়ে তদন্ত চলছে। দুর্ঘটনার পেছনে চালকের দোষ আছে বলে মনে হচ্ছে।

এদিকে দুর্ঘটনায় শোক প্রকাশ করে নিহতদের পরিবারের জন্য দুই লাখ রুপী ক্ষতিপূরণ ঘোষণা করেছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন। এ ছাড়া আহতদের জন্য ৫০ হাজার রুপী ক্ষতিপূরণ ঘোষণা করেছেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM