দুর্বৃত্তের দেওয়া আগুনে ঘুমন্ত দুই শিশুর মৃত্যু

ফেনীতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে দগ্ধ হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তাদের মা। মঙ্গলবার (৩ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে ফেনী পৌরসভার বিরিঞ্চি এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন- পচিঁ ফকির বাড়ির মুহাম্মদ রনির ছেলে মাইদুল ইসলাম শাহাদাত (১৩) এবং রাহাদুল ইসলাম গোলাপ (৬)।

- Advertisement -google news follower

পুলিশ ও নিহতদের স্বজনরা জানান, মঙ্গলবার রাতে দুই সন্তানকে নিয়ে তাদের মা কামরুল নাহার পলি ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে বিছানায় আগুন দেখে ডাকচিৎকার শুরু করে সে। পরে প্রতিবেশীরা ঘটনাস্থল থেকে এক সন্তানের মরদেহ উদ্ধার করে। পলি ও অন্য ছেলেকে আহত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান স্বজনরা। সেখানে আরেক সন্তানও মারা যান। আহত পলির শরীরের বিভিন্ন অঙ্গ পুড়ে গেছে।

নিহতদের চাচা কামরুল ইসলাম অভিযোগ করে বলেন, ৩০ সেপ্টেম্বর (শনিবার) ফকির বাড়ির হোনা মিঞা মারা যান। পরে তাকে কবরস্থানে দাফন করা নিয়ে আমাদের পরিবারের সাথে একটি ঝামেলা হয়। তখন তার পরিবারের আনোয়ার, বাদল, রমজান ও জনি আমাদের মেরে ফেলার হুমকি দেয়। সে শত্রুতার জেরে তারা ঘরে আগুন লাগিয়ে এ হত্যা করেছে।

- Advertisement -islamibank

প্রতিবেশী মো. নুরুল ইসলাম রাহাত বলেন, চিৎকার শুনে আমরা এখানে আসি। তাদের বাড়ির গেইট সামনে থেকে লাগানো ছিল।

ফেনী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার জসিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই সেখানের লোকজন আগুন নিভিয়ে পেলে। আগুনের সূত্রপাত কোথায় থেকে সেটি এখনও বলা যাচ্ছেনা। আমরা এটি নিয়ে কাজ করছি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM