উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আরসা-আরএসও সংঘর্ষ, নিহত ২

কক্সবাজারের উখিয়া বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্পে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) এবং রোহিঙ্গা সলিডারিটি অরগানাইজেশনের (আরএসও)র মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

- Advertisement -

মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে ও বুধবার (৪ অক্টোবর) ভোরে পৃথক সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আরসার কিলিং গ্রুপের শীর্ষ নেতা চাকমাইয়া ইউসুফসহ দুই রোহিঙ্গা নিহত হয়েছে।

- Advertisement -google news follower

রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়ন ১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ইকবাল জানিয়েছেন, মঙ্গলবার রাতে উখিয়া বালুখালী ৮ ডাব্লিউ ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

এতে গুলিবিদ্ধ হয়ে ইউসুফ নামে এক রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হন। নিহত ইউসুফ আরসার কিলিং স্কোয়াডের সদস্য বলে জানান তিনি।

- Advertisement -islamibank

অপরদিকে আজ বুধবার ভোরে উখিয়া জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে আরসার একদল দুষ্কৃতকারীর সাথে আরেকদল সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলি হয়।

পরে আরসার সন্ত্রাসীরা মো আরাফাত নামে এক রোহিঙ্গা কিশোরকে তুলে নিয়ে গিয়ে উপুর্যুপরি ছুরিকাঘাত করে খুন করে পালিয়ে যায়।

উখিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছেন বলে জানিয়েছেন ওসি শেখ মোহাম্মদ আলী।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM