থানার সামনেই ছাত্রশিবিরের ঝটিকা মিছিল, মামলা করবে পুলিশ

চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন নিউমার্কেট এলাকায় হঠাৎ জড়ো হয়ে ঝটিকা মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীরা।

- Advertisement -

মাত্র ৫ মিনিটের স্থায়িত্ব এ মিছিল মিছিলটি তিনপুলের মাথায় গিয়ে শেষ হয়। আওয়ামী লীগ সরকারের পদত্যাগ, নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা এবং নিরাপদ ক্যাম্পাসসহ সাত দফা দাবি তোলা হয় এ মিছিল থেকে।

- Advertisement -google news follower

এদিকে মিছিল-সমাবেশের জন্য কোন ধরনের অনুমতি ছাড়াই শতাধিক লোক জড়ো হয়ে এলাকায় আতঙ্ক ছড়ানো এবং সড়কে যানচলাচলে প্রতিবন্ধকতা ও নাশকতার পরিকল্পনার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ৮টার দিকে নগরীর নিউমার্কেট এলাকায় হঠাৎ করে সংগঠনটির নেতাকর্মীরা জড়ো হয়ে ঝটিকা মিছিল শুরু করেন। মিছিলে সরকারবিরোধী নানা স্লোগান দেওয়া হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ কারাবন্দি রাজনৈতিক নেতাদের মুক্তির দাবি জানান বক্তারা।

- Advertisement -islamibank

খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থলে পৌছালে তিনপুলের মাথা এলাকায় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে সংগঠনটির নেতাকর্মীরা পালিয়ে যান। বড় ধরনের কোন নাশকতার পরিকল্পনায় তারা জড়ো হয়েছিলেন জানিয়ে এ ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে এবং তাদের বিরুদ্ধে মামলাসহ আইনানুগ ব্যবস্থার প্রস্তুতি চলছে জানালেন ওসি।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM