কুলছুমা-শরীফ ফাউণ্ডেশনের উদ্যোগে আ.জ.ম নাছিরের জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের ৬৭তম জন্মদিন উপলক্ষে আজ শনিবার বিকালে কুলছুমা-শরীফ ফাউণ্ডেশনের উদ্যোগে বাকলিয়া শরীফ টাওয়ারে খতমে কোরআন, বুখারী শরীফ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

- Advertisement -

কুলছুমা-শরীফ ফাউণ্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মানের সার্বিক সহযোগিতায় আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন-আ.জ.ম নাছির উদ্দীন, সংসদ সদস্য নোমান আল মাহমুদ, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শফর আলী,মোঃ ঈসা,সিজেকেএস এর যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শাহাবুদ্দিন শামীম, মুক্তিযোদ্ধা আবুল বশর, শাহীন আফতাব চৌধুরী, হাফিজুর রহমান,জাহাঙীর আলম,ইয়াসির আরাফাত চৌধুরী, দিদারুল আলম দিদার, সাবেক কাউন্সিলর মোঃ জসিম উদ্দিন, হানিফ চেয়ারম্যান আবদুল মান্নান ফেরদৌস আনিসুর রহমান, এস এম মামুনুর রশীদ প্রমুখ।

- Advertisement -google news follower

দোয়া মাহফিলপূর্ব আলোচনা সভায় বক্তাগণ বলেন, আ.জ.ম নাছির উদ্দীন একেবারে তৃনমূল স্থর থেকে উঠে আসা একজন রাজনৈতিক কর্মী হিসেবে ধাপে ধাপে নেতৃত্বের আসনে উন্নীত হয়েছেন। তিনি রাজনীতিতে তারুণ্যের যুতি ছড়িয়ে গণমানুষের নেতা হিসেবে আবির্ভূত হন। পাশাপাশি একজন ক্রীড়া সংগঠক হিসাবেও নিজের দায়িত্বশীল সাংগঠনিক ক্ষমতার পরিচয় দিয়েছেন। বক্তাগণ আরো বলেন, আ.জ.ম নাছির উদ্দীন নগর পিতা হিসেবে দায়িত্ব পালনকালে বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলায় নিজ জীবনের ঝুঁকি নিয়ে নগরবাসীর সেবায় নিবেদিত ছিলেন। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তা এবং তাঁর সবচেয়ে বড় পরিচয় তিনি একজন সংবেদনশীল মানবদরদী নেতা। আমরা তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM