মিরসরাইয়ে ধানক্ষেতে মিলল নিখোঁজ বিধবার লাশ, শরীরে জখম

মিরসরাইয়ে নিখোঁজের দুদিন পর ধানক্ষেত থেকে শামছুর নাহার প্রকাশ কেরুবিয়া (৫৫) নামে এক বিধবার লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের গুরুতর জখম রয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর দেড়টায় মিরসরাইয়ের ১৬ নং সাহেরখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ড কাজিরতালুক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিহত কেরুবিয়ার কোন ছেলে সন্তান নেই। দুই মেয়ে থাকলেও তারা শহরে পোশাক কারখানায় চাকরি করেন।

কেরুবিয়া একাকী জীবন যাপন করেন। গত সোমবার এক মেয়ের সাথে ফোনে কথা হয়। পরদিন মঙ্গলবার পুনরায় ফোন করলে তাকে আর পাওয়া যায়নি।পরবর্তীতে পরিচিতরা খোঁজাখুজি করে কোথাও না পেয়ে মসজিদের মাইকে নিখোঁজ সংবাদ প্রচার করা হয়।

- Advertisement -islamibank

নিহতের ভাইয়ের ছেলে আনোয়ার হোসেন জানান, ফুফুর খোঁজ কোথাও না পেয়ে মিরসরাই থানায় জিডি করতে গেলে থানা পুলিশ জিডি না নিয়ে আরও খোঁজাখুঁজি করে দেখতে বলে। আজ বৃহস্পতিবার দুপুরে ধানক্ষেতে ফুফুর লাশ পাওয়া যায়।

সরজমিনে গিয়ে দেখা যায়, একটি ধান ক্ষেতে নিহত কেরুবিয়ার লাশ পড়ে আছে। চোখের নিচে নাক বরাবর ধারালো অস্ত্রের আঘাত। ধান ক্ষেতের মাটিতে কালো জমাটবাঁধা রক্তের চাক।

ঘটনাস্থলে মিরসরাই সার্কেল এএসপি মনিরুল ইসলাম ও মিরসরাই থানা অফিসার ইনচার্জ কবির হোসেন পুলিশ সদস্যদের নিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী জানান, মহিলার কারো সাথে মনোমালিন্য থাকার খবর পাওয়া যায়নি। জমিজমা সংক্রান্তও কারো সাথে বিরোধ নেই। কিন্তু কে বা কারা, কেন তাকে খুন করলো সেটা বুঝতে পারছি না।

মিরসরাই সার্কেল এএসপি মনিরুল ইসলাম জানান, লাশের প্রাথমিক সুরতহাল অনুযায়ী নিহতের শরীরে বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে। তবে পরিকল্পিত খুন কিনা তা যাচাই করত ময়নাতদন্তের পাশাপাশি বিস্তারিত তদন্ত করতে হবে।

জেএন/এইউ/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM