হাটহাজারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় স্কুল পড়ুয়া এক শিক্ষার্থীসহ দুজন নিহতের ঘটনা ঘটেছে। পৃথক এসব দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন।

- Advertisement -

আজ শুক্রবার (১০ নভেম্বর) অক্সিজেন-কুয়াইশ সড়কে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২নং সড়কের জোবরা এলাকা এবং হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের সরকারহাট বাজার সংলগ্ন মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনাগুলো ঘটে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শুক্রবার সকালে অক্সিজেন-কুয়াইশ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয় ৯ম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থী ইসরাত হোসেন আলভি (১৭)। আহত হয় তার বন্ধু আশরাফুল আলম (১৭)।

ইসরাত নগরীর বায়েজিদ থানার ওয়াজেদিয়া ৩নং ওয়ার্ডের নিদ্দা পাড়ার নুর আহম্মদ কোম্পানির বাড়ির প্রবাসী ইকবাল হোসেনের ছেলে এবং গুরুতর আহত আশরাফুল একই এলাকার হাজী পাড়ার জাফর মিস্ত্রির বাড়ির প্রবাসী মো. শাহাজাহানের ছেলে। আশরাফুলকে বর্তমানে একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।

- Advertisement -islamibank

এর আগে প্রায় একই সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মাঠে ফুটবল খেলে ফেরার পথে তাদের বহনকারী পিকআপটি থেকে অসতর্কতাবশত পড়ে প্রাণ হারান চার সন্তানের জনক মো. আবদুল মান্নান (৪১)।

বিশ্ববিদ্যালয়ের ২নং সড়কের জোবরা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত মান্নান হাটহাজারী পৌরসভার ৭নং ওয়ার্ডের হাজী আবদুল গনির বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে।

তাছাড়া একই দিনে উপজেলায় পৃথক আরেকটি সড়ক দুর্ঘটনায় ৯ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সকালে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের সরকারহাট বাজার সংলগ্ন স্থানে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা সিমেন্টবোঝাই একটি ট্রাকের সাথে নাজিরহাটগামী যাত্রীবাহী বাসের ধাক্কা লাগলে আহত হয় বাসের ৯ যাত্রী।

একই দিনে পৃথক এই তিনটি দুর্ঘটনায় হতাহতের এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহবুর রহমান।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM