চট্টগ্রামের ডিসির পিএইচডি ডিগ্রি অর্জনে জয়নিউজ সম্পাদকের অভিনন্দন

ডক্টর অব ফিলোসফি (পিএইচডি) ডিগ্রি অর্জন করায় চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জয় নিউজ বিডি’ র প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ অহীদ সিরাজ চৌধুরী।

- Advertisement -

এক অভিনন্দন বার্তায় মোহাম্মদ অহীদ সিরাজ চৌধুরী বলেন, চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) অস্ট্রেলিয়ান ন্যাশনাল ইউনিভার্সিটির আর্ন্ডট কর্ডেন ডিপার্টমেন্ট অব ইকোনমিকস থেকে অর্থনীতিতে এ ডিগ্রি অর্জনে আমি গর্বিত ও আনন্দিত। আশা করি তাঁর এই ডিগ্রি পাওয়ার মধ্য দিয়ে তাঁর কর্মজীবনে উৎসাহ পাবেন। তিনি আরও সুদৃঢ় হবেন এবং দেশের সেবায় দক্ষতার পরিচয় দিবেন।

- Advertisement -google news follower

বিবৃতিতে জয় নিউজ সম্পাদক চট্টগ্রামের ডিসি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং সার্বিক মঙ্গল কামনা করেন।

উল্লেখ্য, আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান অস্ট্রেলিয়ান ন্যাশনাল ইউনিভার্সিটির আর্ন্ডট কর্ডেন ডিপার্টমেন্ট অব ইকোনমিকস থেকে অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। সম্প্রতি বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার স্টক পিয়ারসালের পাঠানো এক অভিনন্দন বার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তার থিসিসের বিষয় ছিল ‘ইন্ডাস্ট্রিয়াল আপগ্রেডিং ইন দ্য অ্যাপারেল ভ্যালু চেইন: এভিডেন্স ফ্রম বাংলাদেশ’।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM