বিআরটিএ অফিসের নতুন সময়সূচি

এখন থেকে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) অফিস শনিবার থেকে বৃহস্পতিবার ছয়দিন খোলা থাকবে। একই সঙ্গে সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত এ অফিস চলবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

- Advertisement -

সোমবার (৬ আগস্ট) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানান।

- Advertisement -google news follower

সম্প্রতি বিআরটিএ অফিসে ভিড় বাড়ছে উল্লেখ করে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশে সড়ক পরিবহন মন্ত্রণালয় যানবাহনের ফিটনেট সার্টিফিকেট দেওয়া ও নবায়ন, ড্রাইভিং লাইসেন্স দেওয়া ও নবায়নসহ জরুরি সেবা কার্যক্রম সারা দেশে শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত চলছে। এই ছয়দিন অফিস সময় হবে সকাল ৯টা থেকে রাত ৯টা। সম্প্রতি ফিনটেস সার্টিফিকেটসহ জরুরি কার্যক্রমে বিআরটিএ অফিসে ভিড় বেড়েছে। এ কারণে বাস্তবতার নিরিখে এই সিদ্ধান্ত নিয়েছি।’

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM