সিংড়া পৌরসভার গ্যারেজে আগুন, ১৪ গাড়ি পুড়ে ছাই

নাটোরের সিংড়ায় পৌরসভার গ্যারেজে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে মেয়রের গাড়ি, দুটি অ্যাম্বুলেন্স এবং ‘চলো’ প্রকল্পের ১১টি অটোরিকশা।

- Advertisement -

মঙ্গলবার ভোর চারটার দিকে ওই গ্যারেজে এই আগুনের ঘটনা ঘটে। আগুন নেভাতে গিয়ে গ্যারেজটির নৈশ প্রহরী আহত হয়েছেন। তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

- Advertisement -google news follower

পৌরসভা সূত্র জানায়, ভোরে আগুন লাগার পর নৈশ প্রহরী তা নেভাতে গিয়ে আহত হন। এসময় তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে এবং পরে ফায়ার স্টেশনে খবর দেয়।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করে। আহত নৈশ প্রহরীকে সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

- Advertisement -islamibank

সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস বলেন, আমার গাড়িসহ ‘চলো’ প্রকল্পের ১১টি গাড়ি পুড়ে গেছে। জার্মানির জিআইজেডের সহায়তায় আনা এসব গাড়ি পরিবেশবান্ধব ছিলো।

পৌর নাগরিকরা এই গাড়িগুলো স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতেন। কী কারণে এ দুর্ঘটনা তা খতিয়ে দেখা হবে।

সিংড়া ফায়ার স্টেশন কর্মকর্তা আব্দুস সালাম জানিয়েছেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভালেও পুড়ে যায় ১৪টি গাড়ি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM