চমেক হাসপাতালে চোরাই ওষুধ নিয়ে ধরা ৩ কর্মচারী

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ২২ হাজার টাকা মুল্যের সরকারি চোরাই ওষুধ নিয়ে ধরা পড়েছে একই হাসপাতালের তিন কর্মচারী।

- Advertisement -

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে হাসপাতালের নিচতলায় সরকারি ফার্মেসির করিডোর থেকে এসব চোরাই ওষুধ জব্দের পাশাপাশি তাদেরকে আটক করে পুলিশ।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন- চমেক হাসপাতালের টিকিট কাউন্টারের অফিস সহায়ক মো. আজিজুর রহমান (৫০), চমেকের ফার্মাসিস্ট মো. দাউদ ইসহাক (৫২) ও চমেকের ইলেকট্রিক্যাল মেকানিক মো. সাইমন হোসাইন (৪৬)।

তাদের মধ্যে আজিজুর রহমান মিরসরাই থানার কাটাছড়া এলাকার মৃত জহরুল হকের ছেলে, দাউদ ইসহাক রাঙ্গুনিয়া থানার পোমড়া এলাকার মৃত কোরবান আলীর ছেলে এবং সাইমন পটিয়া উপজেলার পশ্চিম হাইদগাঁও এলাকার মৃত সরাফত আলীর ছেলে বলে জানা গেছে।

- Advertisement -islamibank

এবিষয়ে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক জানান, গোপন তথ্যের ভিত্তিতে হাসপাতালের নিচতলায় সরকারি ফার্মেসির করিডোর থেকে ১৪ হাজার টাকার চোরাই ওষুধসহ আজিজুর রহমানকে আটক করা হয়।

পরে তার দেয়া তথ্যমতে লিচু বাগান এলাকার বাসায় অভিযান চালিয়ে আরও ৮ হাজার টাকার সরকারি ওষুধ জব্দ করা হয় এবং তার দুই সহযোগী দাউদ ইসহাক ও সাইমন হোসাইনকে আটক করা হয়।

এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM