পতেঙ্গায় চোরাই ডিজেল-মবিলসহ দুই চোরাকারবারি আটক

চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানার সী-বিচ এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান চোরাই ডিজেল এবং মবিলসহ দুই চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-৭।

- Advertisement -

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার সময় তাদের আটক করা হয়। জব্দ চোরাই ডিজেল এবং মবিলের আনুমানিক বাজার মূল্য প্রায় এক লক্ষ ৭০ হাজার টাকা বলে জানায় র‌্যাব।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন,পতেঙ্গা থানা এলাকার দক্ষিন পাড়ার বাসিন্দা মো. ইসমাইলের ছেলে মো. সুলাইমান (২৯) এবং মৃত সোবহানের ছেলে মো. নেজাম (২৪)।

আজ বুধবার দুপুরে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, কতিপয় চোরাকারবারি চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানাধীন সী-বিচ এলাকায় একটি বসত ঘরে অবৈধভাবে চোরাই ডিজেল এবং মবিল ক্রয়-বিক্রয়ের জন্য মজুদ করছে।

- Advertisement -islamibank

এই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. সুলাইমান ও মো. নেজাম নামে দুই চোরাকারবারিকে আটক করে র‍্যাব।

পরে আটকদের দেখানো মতে অবৈধভাবে সংগ্রহকৃত এক হাজার তিনশত ৬০ লিটার ডিজেল এবং ২৮০ লিটার মবিল জব্দ করা হয়।

র‍্যাব আরো জানায়, আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ অবৈধ উপায়ে বিভিন্ন জাহাজ, জ্বালানি বহনকারী লরি থেকে অকটেন, ডিজেল এবং মবিল সংগ্রহ করে পরবর্তীতে অপেক্ষাকৃত কম দামে পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছিলো।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, আটককৃত আসামী এবং জব্দ আলামত পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/হিমেল/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM