লোহাগাড়ায় জামায়াত নেতা জসিম হেলালী গ্রেফতার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে জামায়াতে ইসলামীর চরম্বা ইউনিয়ন শাখার নায়েবে আমীর এবং চরম্বা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম উদ্দিন হেলালী (৪০)কে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

- Advertisement -

শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলার চরম্বা ইউনিয়নের নতুন পাড়াস্থ দারুস সালাম ইবতেদায়ী মাদ্রাসার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার জসিম হেলালী উপজেলার চরম্বা ইউনিয়নের উত্তর চরম্বা গ্রামের সুফিয়াবাদ কাজির পাড়ার সামশুল ইসলামের ছেলে।

সে অস্ত্র, হত্যাচেষ্টা, অগ্নিসংযোগ, বিস্ফোরক আইনসহ বিভিন্ন নাশকতার মামলার পলাতক আসামি। তার বিরুদ্ধে লোহাগাড়া থানায় ৮টি মামলা রয়েছে বলে জানিয়েছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল ইসলাম।

- Advertisement -islamibank

র‍্যাব-৭, চট্টগ্রামের সিপিসি-৩, চান্দগাঁও ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার মো. আবুল হাসনাত (বিমান) বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালায় র‍্যাব-৭ এর অভিযানিক টিম।

চরম্বা ইউনিয়নের নতুন পাড়াস্থ দারুস সালাম ইবতেদায়ী মাদ্রাসার সামনে থেকে তাতে গ্রেফতার করতে সক্ষম হয়। শুক্রবার রাতেই জামায়াত নেতা হেলালীকে লোহাগাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল ইসলাম জানান, আজ শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM