সবাইকে ট্রাফিক আইন মানতে হবে: মেয়র

নিরাপদ সড়কের জন্য সবার আগে নিজেকেই ট্রাফিক আইন মানতে হবে বলে মন্তব্য করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

- Advertisement -

সোমবার ( ৬ আগস্ট) বিকেলে নগরের সার্কিট হাউসে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক এবং সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে বিভাগীয় ও জেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় মেয়র এ কথা জানান।

- Advertisement -google news follower

মেয়র বলেন, আমরা বাইরের দেশে গিয়ে ট্রাফিক আইন মানলেও নিজ দেশে তা মানি না। যেকোনো কাজের লাগামহীন সমালোচনা করি, কিন্তু আত্মসমালোচনা করি না। তিনি বলেন, নগরের সব শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে আগামী তিন দিনের মধ্যে জেব্রা ক্রসিং তৈরি কাজ শেষ করা হবে। শিক্ষার্থীরা যে দাবিতে আন্দোলন করেছে, তার সঙ্গে আমি একমত। এসব দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার ইতোমধ্যে কাজও শুরু করে দিয়েছে। তবে সবকিছু বাস্তবায়নে কিছুটা সময় প্রয়োজন।

বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নানের সভাপতিত্বে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাবিবুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, স্থানীয় সরকারের পরিচালক দীপক চক্রবর্ত্তী, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোমিনুর রশিদ আমিন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) নুরুল আলম নিজামী, চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর (মাউশি) চট্টগ্রাম অঞ্চলের পরিচালক প্রফেসর প্রদীপ চক্রবর্তী প্রমুখ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM