ফের নতুন উদ্যমে কাজে ফিরেছেন পরীমণি

নানার মৃত্যুর শোক কাটিয়ে এবং ব্যক্তিগত ঝামেলা চুকিয়ে, ফের নতুন উদ্যমে কাজে ফিরেছেন ঢালিউডের নায়িকা পরীমণি

- Advertisement -

কিছুদিন আগে একটি প্রসাধনী প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন নায়িকা পরী। সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

- Advertisement -google news follower

এদিকে অনেক ব্যস্ততার মাঝেও পরীমণিকে নিয়ে পাওয়া গেল নতুন খবর। তিনি ভালোবাসা দিবসকে সামনে রেখে নতুন কাজে যুক্ত হয়েছেন অ্যান্থলজি ফিল্ম ‘বুকিং’-এ।

পরীমণি তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সোমবার (১৮ ডিসেম্বর)। পোস্টে লেখা আছে, নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের কোলে হাস্যোজ্জ্বল পরীর পদ্ম।

- Advertisement -islamibank

সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আসুন আমরা সবসময় হাসির সাথে একে অপরের সাথে দেখা করি, কারণ হাসি সুন্দর বন্ধন এবং ভালোবাসার সূচনা।’

জানা গেছে, ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্পে অ্যান্থলজি ফিল্ম নির্মাণ করছে দেশীয় একটি ওটিটি প্ল্যাটফর্ম। সেগুলোর মধ্যে একটি হচ্ছে ‘বুকিং’।

এর মাধ্যমে প্রথমবার জুটি হচ্ছেন এবিএম সুমন ও পরীমণি। নির্মাণ করছেন সময়ের দর্শকপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

নতুন কাজটি নিয়ে পরী বলেন, আসন্ন ভালোবাসা দিবসের বিশেষ আকর্ষণ হতে যাচ্ছে কাজটি। এটি নির্মিত হবে ভালোবাসার গল্পে। আমি বিশ্বাস করি, আমাদের এই কাজটি পছন্দ করবেন দর্শক।

দীর্ঘ বিরতির পর সরকারি অনুদানে নির্মিতব্য ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে কাজ শুরু করেছেন পরী। এর পর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের একটি সিনেমায়। তারপর হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM