শীতার্তদের পাশে সিএমপি ও কমিউনিটি পুলিশিং সেল

প্রতিবছরের ন্যায় এবছরও চট্টগ্রাম মহানগরীর অসহায় ও শীতার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ। এই উপলক্ষ্যে শনিবার নগরের দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের জাতির জনক চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

- Advertisement -

অনুষ্ঠানে এক হাজার পিস কম্বল বিতরণ করা হয়েছে। নগরের অসহায় জনসাধারণের মাঝে সিএমপি ও মহানগর কমিউনিটি পুলিশিং সেল’র যৌথ উদ্যোগে এ সব কম্বল বিতরণ করা হয়।শীতার্ত, সিএমপি, কমিউনিটি, পুলিশিং সেল

- Advertisement -google news follower

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

এসময় আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), কমিউনিটি পুলিশিং সেল চট্টগ্রাম মহানগরের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সিপিডিএলের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার ইফতেখার, কমিউনিটি পুলিশিং সেলের সদস্য জাফর ইসলাম।

- Advertisement -islamibank

এছাড়া সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মহানগর কমিউনিটি পুলিশিং সেল এর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার বলেন, পুলিশ যেমন জনগণের যানমালের নিরাপত্তা প্রদানের পাশাপাশি নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক খেয়াল রাখে, তেমনি প্রয়োজনে জনসাধারণের পাশেও দাঁড়ায়। এই শীতবস্ত্র বিতরণ সেই মানবিক কার্যক্রমেরই অংশ।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM