বাঁশখালীতে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ অস্ত্রধারী নুর মোহাম্মদ গ্রেফতার

চট্টগ্রামের বাঁশখালীতে বিশেষ এক অভিযানে ৩টি আগ্নেয়াস্ত্র ও ৫ রাউন্ড কার্তুজসহ অস্ত্রধারী সন্ত্রাসী নুর মোহাম্মদকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

গতকাল সোমবার (১ জানুয়ারি) রাত সাড়ে দশটার সময় বাঁশখালী থানাধীন সরল বাজার এলাকায় পাকা রাস্তা থেকে এসব অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার নুর মোহাম্মদ বাঁশখালীর সরল হাজীরখিল এলাকার মৃত শামসুল ইসলামের ছেলে। সে উপজেলায় একজন কুখ্যাত ডাকাত সর্দার বলে পরিচিত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, সে জব্দকৃত অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার এবং মাদক ব্যবসায়ীদের মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা প্রদানের কাজে এসব আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আসছিল।

- Advertisement -islamibank

সোমবার বিকিকিনির উদ্দ্যেশে অস্ত্র মজুদের গোপন তথ্য পেয়ে অভিযান চালায় র‌্যাব। অভিযানে প্লাস্টিকের বড় বস্তার ভিতর থেকে দেশীয় তৈরী ৩টি আগ্নেয়াস্ত্র এবং ৫ রাউন্ড কার্তুজসহ তাকে হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM