বিয়ের পিঁড়িতে আমিরকন্যা আয়রা খান

আমির কন্যা ইরা খানের বিয়ে আজ। তার আগে নভেম্বর মাসে প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগদান সারেন ইরা। গতকাল মঙ্গলবার মুম্বাইয়ে হয়ে গেল গায়ে হলুদ।

- Advertisement -

যার বেশ কিছু ছবি ও ভিডিও এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

- Advertisement -google news follower

জানা গেছে, মারাঠি রীতিতে নুপুরের বাড়িতে অনুষ্ঠিত হচ্ছে হলুদ। যার কারণে ইতোমধ্যেই আমির খানের প্রাক্তন স্ত্রী রীনা দত্ত এবং কিরণ রাও হলুদ নিয়ে হবু জামাইয়ের বাড়িতে পৌঁছে গেছেন। সঙ্গে ছিলেন আমির খান নিজেও।

মূলত ইরার হবু স্বামী নূপুর একজন মহারাষ্ট্রীয়ান। তাই মারাঠি রীতি অনুযায়ী তাদের বিয়ের যাবতীয় নিয়মকানুন পালন করা হবে। আর সেই নিয়ম মেনেই এদিন মারাঠি লুকেই ধরা দিয়েছেন রীনা ও কিরণ। ঐতিহ্যবাহী নওভারি শাড়ি পরে এদিন হলুদের অনুষ্ঠানে পৌঁছেছিলেন কিরণ। শুধু তাই নয়, চুলে গাজরাও লাগিয়েছিলেন তিনি।

- Advertisement -islamibank

অপরদিকে কনের মা রীনা দত্ত সোনালি পাড়ের গাঢ় সবুজ শাড়ি পরেছিলেন। তবে আমির খানকে দেখা গেছে একদম ক্যাজুয়াল লুকে। এদিন নুপুরের পরণে ছিল একটি লাল কুর্তা এবং সাদা পাজামা। তবে ইরার ছবি এখনো প্রকাশ্যে আসেনি।

মেয়ের বিয়ে উপলক্ষ্যে ইতোমধ্যেই আলোয় সেজে উঠেছে আমির খান ও রিনা দত্তের বাড়ি। দোতালা পুরো বাড়িকে গোলাপি ও সাদা আলোয় আলোকিত করেছেন তারা। ওদিকে নূপুরও ইতিমধ্যেই ফুল দিয়ে সাজিয়ে ফেলেছেন পুরো বাড়িকে।

জানা গেছে, বলিউডের এই রাজকীয় বিয়ের আসর মুম্বাইয়ের বান্দ্রার অভিজাত পাঁচতারা হোটেল তাজ ল্যান্ডস এন্ডে বসবে। এরপর বিটাউনের এই নবদম্পতির দুটি জমকালো রিসেপশনের আয়োজন রয়েছে। যার একটি ৬ ও অপরটি ১০ জানুয়ারিতে হবে।

ইরা আর নূপুরের বিয়ের রিসেপশন পার্টির একটি মুম্বাইতে এবং অপরটি জয়পুরে হবে। মুম্বাইয়ের রিসেপশনে বিটাউন তারকাদের মেলা বসতে পারে বলে ধারণা করা যাচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM