নির্বাচনের ফলাফলে বিজয় মিছিল না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

নির্বাচনের ফলাফল ঘোষণা করার পরে বিজয় মিছিল বা আত্মকলহে লিপ্ত না হতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা।

- Advertisement -

রোববার (৭ জানুয়ারি) সন্ধ্যায় তেজগাঁওয়ে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নির্বাচনের ফলাফল নিয়ে ব্রিফিংয়ে এ নির্দেশনার কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

- Advertisement -google news follower

তিনি বলেন, শেখ হাসিনা প্রমাণ করেছেন, সরকার প্রধান হয়েও স্বাধীন-নিরপেক্ষ কমিশনের অধীনে একটি গ্রহণযোগ্য নির্বাচন করা যায়। সবাই আজ তা প্রত্যক্ষ করেছেন। সর্বাত্মক সহযোগিতা করা, ফ্যাসিলিটেড করা, কোঅপারেশন দিয়ে শেখ হাসিনা যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

ওবায়দুল কাদের আরও বলেন, এখন পর্যন্ত নির্বাচনের যে তথ্য পেয়েছি, তাতে নিশ্চিত করে বলা যায় আওয়ামী লীগের প্রার্থী অধিকাংশ আসনে বিপুল ভোটে বিজয়ী হচ্ছে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, নির্বাচন কমিশনে নিবন্ধিত ৪৪টি রাজনৈতিক দলের মধ্যে ২৮টি দল এবারের সংসদ নির্বাচনে অংশ নিয়েছে। তবে দেশের বড় রাজনৈতিক দল হওয়া সত্ত্বেও এ নির্বাচন বয়কট করেছে বিএনপি। দলটি নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ একাধিক দাবিতে নির্বাচনে অংশ নেয়নি।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM