স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার গৃহবধূ

কক্সবাজারের চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার হয়েছেন দু’ সন্তানের জননী।

- Advertisement -

সোমবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ৭টার সময় উপজেলার বরইতলী-মগনামা সড়কের হারবাংছড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

- Advertisement -google news follower

রাস্তার পাশে পড়ে থাকা রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গণধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, উপজেলার বরইতলী ইঊনিয়নের বাসিন্দা জনৈক সালাহউদ্দিন আহমদের চট্টগ্রামের বাসায় গৃহকর্মীর কাজ করত সে।

- Advertisement -islamibank

গত ৬ জানুয়ারি সংসদ নির্বাচনে ভোট দিতে বাবার বাড়ি আসেন। পরে সোমবার রাত ৭টার দিকে স্বামীসহ তিন বন্ধু ওই গৃহবধূর বাবার বাড়ি গিয়ে স্বামীর বাড়ি নেয়ার কথা বলে ঘর থেকে বের হতে বলে।

কাপড়ছোপড় নিয়ে বের হলে সড়কের পাশে একটি ঝুঁপড়ি ঘরে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে আমাকে ধর্ষণ করে নাসির উদ্দিনের তিন বন্ধু। এসময় তার স্বামী নাসির উদ্দিন অদূরে দাঁড়ানো ছিল বলে জানান ওই গৃহবধূ।

এর আগে ওই নারী হারবাং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কাটাখালী এলাকার বাসিন্দা ছৈয়দ আলমের ছেলে নাসির উদ্দিনের এক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এটি উভয়েয় দ্বিতীয় বিয়ে।

ওই নারীর আগের সংসারের দুই ছেলে-মেয়ে রয়েছে। তারা নানীর সাথে নানার বাড়ীত থাকত।

গৃহবধূ আরো জানান, স্বামী নাসির উদ্দিন পেশায় কাঠ মিস্ত্রি। পরে সে মাদকাসক্ত নানা অপকর্মে জড়িত হয়ে পড়ে। বিয়ের পর থেকে কোন সময় ভরণপোষন দিত না। এ কারণে চট্টগ্রাম শহরে এক বাসায় গৃহকর্মী হিসেবে কাজে রয়েছি।

ওখান থেকে বেতনের টাকা দিতে বার বার চাপ দিত সে। টাকা না দেওয়ায় এর আগেও কয়েকবার আমাকে মেরে ফেলার হুমকি দেয় স্বামী নাসির উদ্দিন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM