উখিয়ায় আরও এক রোহিঙ্গা যুবক খুন

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৩৪ বছর বয়সী আরও এক রোহিঙ্গা যুবককে খুন করেছে দুর্বৃত্তরা।

- Advertisement -

শনিবার (১৩ জানুয়ারি) বিকেল পৌণে ৫টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি/৬ ব্লকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে তাকে খুন করা হয়।

- Advertisement -google news follower

নিহত যুবকের নাম মো. হুজিত উল্লাহ (৩৪)। তিনি ওই ব্লকের বাসিন্দা ফয়জুল করিমের ছেলে।

নিহতের স্বজনদের বরাতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শামীম হোসেন জানান, শনিবার বিকেলে ওই ক্যাম্পে একটি চায়ের দোকানে স্থানীয়দের সঙ্গে আলাপ করছিলেন হুজিত উল্লাহ।

- Advertisement -islamibank

এক পর্যায়ে ছয়-সাতজন মুখোশধারী সেখান থেকে তাকে তুলে নিয়ে যায় এবং কিছুদূর নেওয়ার পর দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কপিয়ে তার মাথায় গুলি করে হত্যা করে মৃত্যু নিশ্চিতের পর লাশ ফেলে রেখে যায়।

খবরটি শোনার পর থানা পুলিশ ও এপিবিএন পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ অবস্থায় মৃতদেহটি উদ্ধার করেছে।

ওসি আরও বলেন, কারা, কী কারণে এ খুনের ঘটনা ঘটিয়েছে, পুলিশ এখনও নিশ্চিত নয়।

তবে প্রাথমিকভাবে রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারের জেরে এ খুনের ঘটনা ঘটেছে পুলিশের ধারণা। ঘটনায় জড়িত চিহ্নিত করে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এর আগে গতকাল শুক্রবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ২০ নম্বর ক্যাম্পের ব্লক-এম/২৭ ব্লকে সাবেক মাঝি করিম উল্লাহকে (৩৭) নিজ বসতঘর থেকে তুলে নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM