চট্টগ্রামে আরও চার ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধের নির্দেশ

বৈধ কাগজপত্র ও প্রশিক্ষিত ফিজিওথেরাপিস্ট না থাকায় চট্টগ্রামের চারটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

- Advertisement -

শনিবার (২০ জানুয়ারি) দিনব্যাপী এসব প্রতিষ্ঠান পরিদর্শন শেষে বন্ধের নির্দেশনা দিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ।

- Advertisement -google news follower

ডা. মোহাম্মদ ইলিয়াস বলেন, শনিবার নগরের দক্ষিণ হালিশহরের নিউ চাঁদের আলো হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। বৈধ কাগজপত্র দেখাতে না পারায় প্রতিষ্ঠানটিকে ২৪ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে। একই অবস্থা দক্ষিণ হালিশহরের সেবা ডেন্টাল অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের। বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ও প্রশিক্ষিত ফিজিওথেরাপিস্ট কর্মরত না থাকায় প্রতিষ্ঠানটিকে বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

অন্যদিকে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় বন্দর এলাকার ন্যাশনাল চক্ষু হাসপাতালকে ২৪ ঘণ্টার মধ্যে বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে। অভিযান চালানো হয়েছে অগ্রণী ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারেও। একই কারণে এই প্রতিষ্ঠানটিকেও বন্ধের নির্দেশ দেয় জেলা সিভিল সার্জন।

- Advertisement -islamibank

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM