লংগদুতে ৭ যুবক আটক: ইয়াবা উদ্ধার

রাঙামাটির লংগদুতে ৩৩৮ পিস ইয়াবাসহ সাত যুবককে আটক করা হয়েছে। শুক্রবার (৩০ নভেম্বর) সকালে যৌথ বাহিনী এ অভিযান চালায়।

- Advertisement -

আটক সাত যুবক হলেন গিয়াস উদ্দীন (৪০), দিলদার হোসেন (২৫), জীবন (২৫), আশরাফ (২৫), রুবেল (২৮) নুর মোহাম্মদ (২৫) ও কাওসার মিয়া (২০)।

- Advertisement -google news follower

সূত্র জানায়, শুক্রবার সকালে লংগদু জোনের ওয়ারেন্ট অফিসার আলতাফ হোসেনের নেতৃত্বে যৌথ বাহিনীর একটি দল মাইনীমূখ বাজারের স্থানীয় যুবলীগ নেতা আলমগীর হোসেনের স’মিল অভিযান চালায়। এ সময় ইয়াবার পাইকারি বিক্রেতা রুবেল, কাওসার ও নূর মোহাম্মদকে ২৭৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী মাইনীবাজার থেকে গিয়াস উদ্দীন, দিলদার হোসেন, জীবন ও আশরাফকে আটক করা হয়। এদের মধ্যে গিয়াস উদ্দীনের কাছ থেকে ৬৩ পিস ইয়াবা পাওয়া যায়।

এদিকে আটককৃতদের কাছ থেকে ১৫ হাজার টাকা, একটি ইঞ্জিন নৌকা, ৮টি মোবাইল ফোন, ১০০ গ্রাম গাঁজা ও ইয়াবা সেবনের যন্ত্রপাতি পাওয়া যায়।

- Advertisement -islamibank

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত জয়নিউজকে বলেন, মাদকবিরোধী বিশেষ অভিযানের মাধ্যমে যৌথবাহিনীর সহায়তায় ৭ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

জয়নিউজ/আরমান
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM