তথ্য প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব হলেন তৌহিদ এলাহী

তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন তৌহিদ এলাহী। তিনি মুন্সিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে কর্মরত ছিলেন।

- Advertisement -

সোমবার (২৯ জানুয়ারি) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

- Advertisement -google news follower

মন্ত্রণালয়ের উপসচিব কানিজ ফাতিমা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত যতদিন এই পদ অলংকৃত করবেন অথবা তৌহিদ এলাহীকে তার সহকারী একান্ত সচিব পদে রাখার অভিপ্রায় পোষণ করবেন ততদিন এই নিয়োগ আদেশ কার্যকর থাকবে।

বিসিএস ৩০তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা তৌহিদ এলাহী গত বছরের এপ্রিলে মুন্সিগঞ্জের এডিসি (সার্বিক) হন। এর আগে তিনি স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সহকারী সচিবের দায়িত্বে ছিলেন।

- Advertisement -islamibank

কর্মজীবনে তিনি নারায়ণগঞ্জের সোনারগাঁও, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ঢাকার নির্বাহী ম্যাজিস্ট্রেট ছিলেন। তৌহিদ এলাহীর গ্রামের বাড়ি জামালপুর জেলায়। একসময় তিনি সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM