সভাপতি ফয়সাল, সম্পাদক আশফি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সংগঠনটির সভাপতি রাজনীতিবিজ্ঞান বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী আল ফয়সাল খান ও ফাইন্যান্স বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী চৌধুরী সাজিদ মোস্তফা আশফি সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

- Advertisement -

শুক্রবার (৩০ নভেম্বর) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আসিফ জামান রূপম এবং সাধারণ সম্পাদক সাকির মজুমদার স্বাক্ষরিত পত্রে ১৭১ সদস্যবিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

- Advertisement -google news follower

ছাত্রলীগের ‘সমান্তরাল’ সংগঠন হিসেবে পরিচিত সংগঠনটির চবি শাখায় ২৪টি সহসভাপতি, ৪৬টি যুগ্ম সাধারণ সম্পাদক এবং ১৯টি সাংগঠনিক সম্পাদক পদ রয়েছে। এছাড়াও দপ্তর, প্রচার, সাহিত্য, সমাজসেবা, মুক্তিযোদ্ধা ও ধর্মবিষয়ক সম্পাদকসহ গুরুত্বপূর্ণ কয়েকটি পদ ও উপ-পদ রয়েছে।

নতুন কমিটির বিষয়ে সংগঠনটির সভাপতি আল ফয়সাল খান জয়নিউজকে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে দ্বারে দ্বারে পৌঁছে দিতে এ সংগঠনের যাত্রা। বিশ্ববিদ্যালয়ের সাধারণ ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শকে জাগিয়ে তোলার জন্য আমরা কাজ করবো।

জয়নিউজ/নবাব/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM