চমেকে ভর্তি মিয়ানমারের ৪ সীমান্তরক্ষী

মিয়ানমারে বিদ্রোহী ও জান্তা সৈন্যদের লড়াইয়ে গুরুতর আহত দেশটির সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) চার সদস্যকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

তারা হলেন– ইউ পিও ((৪৮), কিয়া থান সিন (২৯), কিন মং (২০) ও লা নি মং (৩০)।

- Advertisement -google news follower

পুলিশের উপপরিদর্শক (এসআই) নূর আলম আশেক জানান, সোমবার দিবাগত রাত ১১টার দিকে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে বিজিবি সদস্যদের প্রহরায় তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতাল এলাকায়ও নিরাপত্তা বাড়িয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে।

এদিকে বিজিবি চট্টগ্রাম দক্ষিণ-পূর্ব রিজিয়নের পরিচালকের পক্ষ থেকে এক বার্তায় বলা হয়, ‘মিয়ানমারে সীমান্তবর্তী সংঘর্ষের কারণে দেশটির বেশকিছু আহত বিজিপি সদস্যও আমাদের বিজিবির কাছে আশ্রয় নিয়েছে। স্থানীয়ভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার স্থানীয় হাসপাতালের পরামর্শে চমেক হাসপাতালে পাঠানো হয়।’

- Advertisement -islamibank

রাখাইনে সেনা ও বিদ্রোহীদের সংঘর্ষ শুরুর পর রোববার থেকে বান্দরবানের তুমব্রু সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করতে শুরু করে বিজিপি সদস্যরা। যুদ্ধে আহতসহ এখন পর্যন্ত ১১৭ জন বিজিপি সদস্য অনুপ্রবেশের পর অস্ত্রসহ বিজিবির কাছে আত্মসমর্পণ করেছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM