ছেলের হাতে খুন হলেন জনপ্রিয় অভিনেত্রী

ছেলের হাতে খুন হলেন তামিলনাড়ুর প্রবীণ অভিনেত্রী কাসাম্মাল। গত ৪ ফেব্রুয়ারি এ ঘটনা ঘটে বলে একাধিক ভারতীয় গণমাধ্যম জানিয়েছে।

- Advertisement -

জানা গেছে, অভিনেত্রীর ছেলে পি নামাকোডি পিটিয়ে হত্যা করেছে কাসাম্মালকে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাদুরাই শহরের উসিলামপট্টির কাছে আনাইউরে। ইতোমধ্যে নামাকোডিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -google news follower

দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত কাসাম্মালের ছেলে নামাকোডি। ঘটনাটি ঘটার আগে মূলত মদ কেনার টাকা নিয়ে অভিনেত্রী ও তার ছেলের মধ্যে তুমুল বাকবিতণ্ডা হয়। এতে এক পর্যায় অর্থ না দেওয়ায় মাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে পাষণ্ড ছেলে।

ওই ঘটনার পরই নামাকোডিকে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ। পাশাপাশি কাসাম্মালকে যে অস্ত্রটি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে সেটিও জব্দ করে পুলিশ।

- Advertisement -islamibank

কাসাম্মালের মর্মান্তিক এই মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তামিল ইন্ডাস্ট্রিতে। ‘কাদাইসি বিভাসায়ি’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য ব্যাপক পরিচিত লাভ করেন কাসাম্মাল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM