প্রতিদিন জয়নিউজে অভয় অমৃতের রাশিফল

0

পৃথিবীর কঠিন শাস্ত্রের একটি ‘জ্যোতিষ শাস্ত্র’। এটি যেন রহস্যময় এক জগৎ।

পথচলার শুরুতেই জয়নিউজেরও পরিকল্পনা ছিল ‘রাশিফল’ নিয়ে পৃথক একটি কর্ণার করার। কিন্তু প্রতিদিন পাঠকের কাছে কঠিন এ শাস্ত্রের চর্চা করার প্রকৃত মানুষটিই যে নেই!

যাত্রা শুরুর পর অসংখ্য পাঠক সরাসরি কিংবা ফোনে জানতে চান- জয়নিউজের পেইজে রাশিফল কখন যোগ হচ্ছে?

রাশিফল ভক্তদের প্রতীক্ষার সেই প্রহর শেষ হচ্ছে। সেই সঙ্গে ব্যাখা করছি, রাশিফল অন্তর্ভুক্তিতে দেরি হওয়ার কারণটিও।

‘সদ্য সংবাদ, সত্য সংবাদ’ স্লোগানে যাত্রা শুরু করে জয়নিউজ। দ্রুত সংবাদের পাশাপাশি সত্য তুলে ধরতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। একইসঙ্গে সবসময় সেরাটা দিতেও আমরা অঙ্গীকারাবদ্ধ। এই সেরাটা খুঁজতেই জয়নিউজে রাশিফল অন্তর্ভুক্তিতে বিলম্বের মূল কারণ।

আনন্দের ব্যাপার হলো- ৩ ডিসেম্বর থেকে প্রতিদিন জয়নিউজে থাকবে ‘রাশিফল’। এর চেয়েও গুরত্বপূর্ণ ব্যাপার হলো- জয়নিউজে প্রতিদিনের এ রাশিফল লিখবেন উপমহাদেশের প্রখ্যাত জ্যোতিষ অভয় অমৃত।

অভয় অমৃত ভারতের বিখ্যাত বিশ্ববিদ্যালয় বেনারস হিন্দু ইউনিভার্সিটির তত্ত্বাবধানে দীর্ঘ চার বছর জ্যোতিষ শাস্ত্রের উপর পড়ালেখা করেন। সর্বভারতীয় জ্যোতিষ বিদ্যাপীঠ থেকে তিনি সমগ্র ভারতে ‘জ্যোতিষ পরীক্ষায়’ প্রথম হন। এরপর থেকে তিনি নিয়মিত জ্যোতিষসেবা দিয়ে আসছেন।

জ্যোতিষ-বিজ্ঞানে পারদর্শিতার জন্য ২০১৬ সালে অভয় অমৃত ভারতের অ্যাস্ট্রোলজিক্যাল রিসার্চ প্রজেক্ট-এর‘অ্যাস্ট্রোলজার অব দ্য ইয়ার’ নির্বাচিত হন। বর্তমানে তিনি ভারত এবং নেপালের বেশ কয়েকটি জ্যোতিষ-শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যাপনায় নিযুক্ত আছেন।

এ পর্যন্ত বাংলাদেশ, ভারত, নেপাল, অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অসংখ্য ব্যক্তি অভয় অমৃতের সান্নিধ্যে এসেছেন। যাঁরা এখনো সন্তুষ্টচিত্তে তাঁর সান্নিধ্যে রয়েছেন।

জ্যোতিষ সেবা দিতে মাসের একটি সময় ভারত ও বাংলাদেশে থাকেন অভয় অমৃত। আবার তিন মাসে অন্তত একবার তিনি নেপালের কাঠমাণ্ডু থাকেন।

এ পর্যায়ে পাঠকদের একটি তথ্য জানিয়ে রাখা জরুরি। অন্যান্য অনলাইনে যেভাবে প্রতিদিন ‘রাশিফল’ আপডেট হয় তা থেকে একটু ভিন্ন হবে জয়নিউজের রাশিফল।

আমাদের রাশিফল আপডেট হবে প্রতিদিন সকালে। কারণ জ্যোতিষ অভয় অমৃত প্রতিদিন সূর্যোদয়ের পরই যে লিখতে বসেন রাশিফল। কেননা কিংবদন্তী জ্যোতিষদের মতে, সূর্যোদয়ের পরই স্পষ্ট হয় কোন রাশির জাতকের দিনটি কেমন যাবে।

আমাদের প্রত্যাশা, জয়নিউজের পাঠকরা প্রতিদিনের রাশিফলে ভবিষ্যতের পূর্বাভাষ জেনে নিজেরাই নিজেদের ভাগ্য নির্ধারণ করবেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...