মিরসরাইয়ে সড়কের পাশে পানির ছড়ায় মিলল অজ্ঞাত লাশ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি পানির ছড়া থেকে পচন ধরা অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বয়স আনুমানিক ৪৫ বছর।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় উপজেলার জোরারগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ সংলগ্ন নালির দুয়ার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়ক সংলগ্ন ছড়ার পানিতে মৃত ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। পাশাপাশি পরিচয় সনাক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জোরারগঞ্জ থানার পুলিশ উপ পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, নিহতের শরীরে ইতিমধ্যে পচন ধরেছে। প্রাথমিক সুরতহাল অনুযায়ী ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি কোন মৎস্য খামারের শ্রমিক হবে।

- Advertisement -islamibank

রাতে রাস্তার পাশে হাঁটার সময় তথা সম্ভব গাড়ির ধাক্কায় ছড়ার পানিতে পড়ে গিয়ে মারা যেতে পারে। নিহতের শরীরে তেমন কোন দাগ নেই, শুধু ডান চোখে ভ্রুএর উপর হালকা আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রেজাউল করিম জানান, ছড়ার পানিতে লাশ পাওয়ার খবর শুনেছি। তবে পরিচয় পাওয়া যায়নি। স্থানীয় লোকজন পরিচয় নিশ্চিত করতে পারেনি।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। পরিচয় সনাক্ত ও মৃত্যুর কারন জানতে তদন্ত চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM