ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্টের ফাইনালে চট্টগ্রাম রেঞ্জ ও জেলা

অনলাইন ডেস্ক

বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরেআলম মিনা এর উদ্যোগে ও কেএসআরএম’র পৃষ্ঠপোষকতায় আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্ট-২০২৪ এর সেমিফাইনাল খেলা।

- Advertisement -

পুলিশের রেঞ্জাধীন ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে নিয়ে বর্ণাঢ্য সেমিফাইনাল খেলা উপভোগ করেন ডিআইজি নুরেআলম।

- Advertisement -google news follower

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীর সাগরিকাস্থ বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র মাঠে সকাল ১০টায় অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম জেলা টিম ৪১-২১ পয়েন্টে কুমিল্লা জেলা টিমকে দলকে পরাজিত করার মাধ্যমে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেন। সকাল ১১টায় অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে চট্টগ্রাম রেঞ্জ টিম ৪১-২২ পয়েন্টে ব্রাহ্মণবাড়িয়া জেলা টিমকে পরাজিত করার মাধ্যমে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেন।

আগামীকাল মঙ্গলবার বিকেল ৩টায় একই ভেন্যুতে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠিতব্য ফাইনাল খেলায় চট্টগ্রাম জেলা টিম চট্টগ্রাম রেঞ্জ পুলিশ টিমের সাথে প্রতিদ্বন্ধিতা করবে।

- Advertisement -islamibank

আজ খেলা শুরুর পূর্বে বরেণ্য শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধকর গান ও নৃত্য পরিবেশিত হয়।

এসময় পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিকেএসপির কর্মকর্তাবৃন্দ, অংশগ্রহণকারী খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্ট এবং বিপুল সংখ্যক ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।

আগামীকাল বিকেল ৩টায় সকলকে বিকেএসপি প্রশিক্ষণ কেন্দ্রে উপস্থিত থেকে ফাইনাল খেলা সরাসরি উপভোগ করার জন্য রেঞ্জ পুলিশের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM