পটিয়ায় দোটানায় বিএনপি

দরজায় কড়া নাড়ছে নির্বাচন। সবখানেই এখন নির্বাচনি আমেজ। এর ব্যতিক্রম নয় পটিয়াও। তবে এ আসনে আওয়ামী লীগ প্রার্থী নিশ্চিত করলেও দোটানায় রয়েছে বিএনপি।

- Advertisement -

পটিয়া-১২ আসনে আওয়ামী লীগ থেকে প্রার্থিতা নিশ্চিত হয়েছে বর্তমান সাংসদ সামশুল হক চৌধুরীর। ইতোমধ্যে সব ভোটকেন্দ্রে কমিটি গঠন করে নির্বাচনের জোর প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন তিনি।

- Advertisement -google news follower

অপরদিকে প্রার্থী চূড়ান্ত না করায় এখনো টেনশন রয়েছে বিএনপিতে। আসনটিতে ‍দুইজনকে মনোনয়ন দিয়েছে বিএনপি। যাচাই-বাছাই শেষে দুইজনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন চট্টগ্রাম  জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন। কিন্তু দলের হয়ে নির্বাচনে দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গাজী শাহজাহান জুয়েল, নাকি সহসভাপতি এনামুল হক এনাম লড়বেন তা এখন নিশ্চিত হয়নি। এ অবস্থায় শেষ পর্যন্ত বিএনপির প্রার্থী কে হচ্ছেন তা নিয়ে রয়েছে কৌতুহল।

স্থানীয় বিএনপি নেতারা বলছেন, প্রার্থী চূড়ান্ত না হওয়ায় পরিকল্পনা করে নির্বাচনের প্রস্তুতি নেওয়া যাচ্ছে না। তবে কেন্দ্র থেকে জানানো হয়েছে আগামী ৭ কিংবা ৮ ডিসেম্বর চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

জয়নিউজ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM