আম্বানির ছেলের বিয়েতে শত কত কোটি নিলেন রিয়ান্না

অনলাইন ডেস্ক

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান মুকেশ আম্বানিদের অনুষ্ঠান মানেই যেন রাজকীয় ব্যাপার! কিংবা রাজকীয় ব্যাপারকেও হার মানায়! যাকে অনুষ্ঠান না বলে, উৎসব বলাই শ্রেয়। অনন্ত-রাধিকার বিয়ে হবে জুলাই মাসে, তবে তার আগে ১,২ ও ৩ মার্চ, তিনদিন ধরে চলছে প্রাক-বিবাহ অনুষ্ঠান। যে অনুষ্ঠানে শুক্রবার (১ মার্চ) পারফর্ম করছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিয়ান্না। দেশের সবচেয়ে ধনী ব্যক্তির ছোট ছেলের বিয়ে বলে কথা! আয়োজনে কমতি রাখা হয়নি কোনো।

- Advertisement -

২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে তার বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনন্ত-রাধিকা। আর জমকালো বিয়ের অনুষ্ঠানে গাইতে ভারতে উড়ে এসেছেন পপতারকা রিয়ান্না।

- Advertisement -google news follower

গতকাল ভারতের গুজরাটের জামনগরে পৌঁছান গায়িকা রিয়ান্না। গতকাল থেকেই রিহার্সেল শুরু করে তার টিম। কিন্তু ধনকুবেরের ছেলের বিয়েতে গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তা নিয়ে চলছে জোর আলোচনা।

একটি সূত্র ইন্ডিয়া টুডে-কে বলেন— ‘আজ থেকে প্রি-ওয়েডিং ফেস্টিভ্যাল শুরু হয়েছে। এ অনুষ্ঠানে পারফরম্যান্সের জন্য পপতারকা রিয়ান্না ৮-৯ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৮৭-৯৮ কোটি টাকা) পারিশ্রমিক নিয়েছেন।’

- Advertisement -islamibank

২০১৮ সালে আম্বানি কন্যা ইশার বিয়েতে পারফর্ম করেছিলেন হলি তারকা বিয়ন্সে, জন লিজেন্ড, ক্রিস মার্টিন, দ্য চেইনস্মোকারস, মেরুন ৫। যাদের ভেতর সবচেয়ে বেশি পারিশ্রমিক ছিল বিয়ন্সের। গুঞ্জন রয়েছে, ওই সময়ে বিয়ন্সে পারিশ্রমিক নিয়েছিলেন ৪ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৪৩ কোটি টাকার বেশি)। যেটি রিয়ান্নার পারিশ্রমিকের তুলনায় অনেক কম।

জামনগরে গ্র্যান্ড প্রি-ওয়েডিং উৎসবের জন্য পৌঁছেছেন মেটা সিইও মার্ক জুকারবার্গ এবং তার স্ত্রী প্রিসিলা চ্যান, বিল গেটস। এছাড়াও ডোনাল্ড ট্রাম্প কন্যা ইভাঙ্কা থেকে শুরু করে ভারতের নামীদামী ব্যক্তিত্বরা হাজির হয়েছেন এই আয়োজনে।

জানা গেছে, অনন্ত-রাধিকার দেশ-বিদেশের ভিআইপিদের প্রাক-বিবাহের উদযাপনে ব্যবস্থা রাখা হয়েছে ২৫০০ ধরনের খাবারের আইটেম। ৬৫ বাবুর্চির তৈরি বিশেষ এসব খাবারে ভারতীয় স্বাদের সঙ্গে থাকছে জাপানি, থাই, মেক্সিকান এবং পারসি খাবারের স্বাদও।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM