রমজানে যানজট নিরসনকল্পে টেরীবাজারে ট্রাফিক-দক্ষিণের মতবিনিময়

অনলাইন ডেস্ক

আসন্ন পবিত্র মাহে রমজানকে সামনে রেখে টেরীবাজার এলাকায় যানজট নিরসন, অভ্যন্তরীণ রাস্তা ওয়ান ওয়েকরণ, ক্ষেত্র বিশেষে ডাইভারশন প্রদান, ব্যবসায়ী সমিতি কর্তৃক নিয়োজিত সিকিউরিটি গার্ডের উদ্বোধন ও ট্রাফিক ব্যবস্থাপনায় সহায়তাকারী জনবলের দায়িত্ব গ্রহণ উপলক্ষে ট্রাফিক বিভাগের মতবিনিময় সভা আজ ৩ ফেব্রুয়ারি রোববার বিকেলে টেরীবাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

- Advertisement -

সমিতির সভাপতি আলহাজ্ব আমিনুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আহমদ হোছাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার এন এম নাসিরুদ্দিন। টেরীবাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের টিআই (প্রশাসন) মোৎ রফিকুল ইসলাম ও টিআই (আন্দরকিল্লা) জিয়াউল হাসান এসময় উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

সভার প্রধান অতিথি উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) সকল নেতৃবৃন্দের বক্তব্য শুনে আসন্ন রমজান মাসে টেরীবাজার কেন্দ্রিক যানবাহন চলাচল স্বাভাবিক রাখা ও যানজট নিরসনসহ ক্রেতা সাধারণ যাতে নির্বিঘ্নে ঈদের কেনাকাটা করতে পারে সে বিষয়ে সময়োপযোগী দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়া টেরীবাজার ভিত্তিক বড়-ছোট সকল মার্কেট ও শপিংমল কেন্দ্রিক যানজট নিরসনের লক্ষ্যে রাস্তা ও মার্কেটের সামনে পার্কিং করা থেকে বিরত থাকতে হবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM