জাপার চেয়ারম্যান হলেন রওশন এরশাদ-মহাসচিব মামুন

রাজনীতি ডেস্ক :

জাতীয় পার্টির (জাপা রওশনপন্থি) দশম জাতীয় সম্মেলনের মাধ্যমে দলটির নতুন চেয়ারম্যান হলেন হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ

- Advertisement -

সেই সঙ্গে দলটির নির্বাহী চেয়ারম্যান হিসেবে জাতীয় পার্টি থেকে অব্যাহতি পাওয়া কাজী ফিরোজ রশীদ ও মহাসচিব হিসেবে কাজী মামুনুর রশীদের নাম ঘোষণা করা হয়েছে।

- Advertisement -google news follower

শনিবার (৯ মার্চ) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট হ‌লে আয়োজিত জাপার ১০ম স‌ম্মেল‌ন থেকে এই ঘোষণা দেওয়া হয়। দলীয় প্রস্তাবনার বিপরীতে হাত তোলে ডেলিগেটরা তাদের নির্বাচিত করেন।

একই অনুষ্ঠানে সিনিয়র কো-চেয়ারম্যান হিসেবে আবু হোসেন বাবলাকে মনোনীত করা হয়। এ ছাড়া কো-চেয়ারম্যান হিসেবে রাখা হয়েছে শহিদুর রহমান টেপা, শফিকুল ইসলাম সেন্টু, সাদ এরশাদ, গোলাম সারোয়ার মিলন ও সুনীল শুভরায়কে।

- Advertisement -islamibank

এর আগে জাতীয় সংগীত ও জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন দলটির ভাইস চেয়ারম্যান জিয়াউল হক মৃধা। এতে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন কাজী মামুনুর রশীদ।

এ দিকে জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন সম্পন্ন করতে রাজধানী রমনা এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে ঢাকা মহানগর পুলিশ। নেওয়া হয়েছে দুই স্তরের নিরাপত্তা ব্যবস্থা।

রাজধানী ছাড়া ঢাকার বাইরে থেকেও নেতাকর্মীরা সম্মেলনে যোগ দিয়েছিলেন। সম্মেলন উপলক্ষে রাজধানী বিভিন্ন জায়গায় ব্যানার-ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছিল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM