সিপিপির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হলেন কর্ণফুলীর কোহিনুর আকতার

অনলাইন ডেস্ক

প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা ও উপকূলীয় অঞ্চলের দুর্যোগকালীন সময়ে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি বাস্তবায়নের জন্য সিপিপির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার মোছা. কোহিনুর আকতার।

- Advertisement -

তিনি চরপাথরঘাটা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও বিশিষ্ঠ সমাজসেবক আলহাজ্ব মঈন উদ্দিনের সহধর্মিণী।

- Advertisement -google news follower

রোববার (১০ মার্চ) দুপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২৪ উপলক্ষে রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সিপিপির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের পুরস্কৃত ও সনদ প্রদান করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি।

কর্মদক্ষতার স্বীকৃতি এবং টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনের পথে সাফল্যের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্ণফুলীর কোহিনুর আকতার কে শ্রেষ্ঠ সিপিপি স্বেচ্ছাসেবক হিসেবে নির্বাচিত করেন।

- Advertisement -islamibank

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আ স ম ফিরোজ এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. মিজানুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. কামরুল হাসান এনডিসি। এতে সারাদেশ থেকে সিপিপির ২০ জন স্বেচ্ছাসেবক কে জাতীয় ভাবে সনদপত্র ও ১০ হাজার টাকা মূল্যের চেক প্রদান করেন।

অনুভূতি জানতে চাইলে কর্ণফুলীর কোহিনুর আকতার বলেন, ‘মাননীয় প্রতিমন্ত্রীর কাছ থেকে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কার পেয়ে গর্ববোধ করছি। এই সম্মাননা আমাকে আগামীতেও জনসেবায় উৎসাহ যোগাবে। এ জন্য সরকার ও কর্ণফুলী সিপিপিসহ চরপাথরঘাটাবাসীকে আন্তরিক ধন্যবাদ জানাই।’

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM