আইসিসির আম্পায়ার প্যানেলে বাংলাদেশের ৫ নারী

অনলাইন ডেস্ক

আইসিসির আম্পায়ারিং ডেভেলপমেন্ট প্যানেলে যুক্ত হয়েছেন বাংলাদেশের পাঁচ নারী আম্পায়ার ও রেফারি। প্রথমবারের মতো বাংলাদেশের চার আম্পায়ার সাথিরা জাকির জেসি, রোকেয়া সুলতানা, ডলি রানি সরকার এবং চম্পা চাকমা ও রেফারি সুপ্রিয়া রানী দাসকে এই প্যানেলের অন্তর্ভুক্ত করেছে আইসিসি।

- Advertisement -

এই পাঁচ নারী আম্পায়ার ও রেফারিকে আইসিসির ডেভেলপমেন্ট প্যানেলে অন্তর্ভুক্তির বিষয়টি বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

- Advertisement -google news follower

চলতি মাসের শুরুর দিকে প্রথমবারের মতো দুই নারী আম্পায়ার জেসি এবং মিশু চৌধুরীকে নিয়োগ দিয়েছিল বিসিবি। তার মধ্যে জেসি এবার আইসিসির কাছ থেকেও সুখবর পেলেন।

আইসিসির প্যানেলের যুক্ত হওয়ার বিষয়টি এখনো স্বপ্নের মতো জেসির কাছে, ‘আইসিসি প্যানেলে যুক্ত হওয়ার স্বপ্ন ছিল আমাদের, এত তাড়াতাড়ি পেয়ে যাব ভাবিনি। টাকাপয়সার চেয়েও বড় বিষয় হচ্ছে, (আইসিসি প্যানেলে যুক্ত হওয়ার) এর ফলে আমাদের গ্রহণযোগ্যতা বাড়বে।’

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM