পুলিশের গাড়ির ধাক্কায় শিশু নিহত

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের উখিয়ায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (৮ এপিবিএন) গাড়ির ধাক্কায় মো. সাজ্জাদ (৮) নামের এক শিশু নিহত হয়েছে।

- Advertisement -

রবিবার (৩১ মার্চ) রাত ৯টার দিকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি রাজাপালং ইউনিয়নের তুতুরবিল এলাকার রফিক আলমের ছেলে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখিয়ে মায়ের সঙ্গে শিশুটি রাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করছিল।

এসময় দ্রুত গতির একটি সাদা রঙের মাইক্রোবাস (ঢামে- চ-৫৩-১১৩৯) তাকে ধাক্কা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

এ বিষয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বলেন, পরিবারের সঙ্গে কথা বলে শিশুটির মরদেহ হস্তান্তর করা হয়েছে।

৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার মো. সালাহ উদ্দিন বলেন, আমাদের ব্যাটেলিয়ানের একটি গাড়ির ধাক্কায় একজন শিশু নিহত হয়েছে। শিশুটির অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। আমরা তার পরিবারের সাথে কথা বলেছি।

স্থানীয় চেয়ারম্যান উপস্থিত ছিলেন। পরিবারটির পাশে থাকব ইনশাআল্লাহ। চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM