পিকআপ ভ্যান চালকের ঘুষিতে ট্রাক চালকের মৃত্যু

দেশজুড়ে ডেস্ক :

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর সাহেপ্রতাব এলাকায় এক পিকআপ ভ্যান চালকের ঘুষিতে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক মুনতাহার হোসেন (৪০) কিশোরগঞ্জের সদর উপজেলার নিউটাউন এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

- Advertisement -google news follower

জানা যায়, কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি বিস্কুটের কার্টনবাহী ট্রাক ঢাকা-সিলেট সিলেট মহাসড়কের সাহেপ্রতাব এলাকায় আসলে, পেছন থেকে একটি পিকআপ ভ্যান ট্রাকটিকে ধাক্কা দেয়।

এটি নিয়ে দুই চালকের মধ্যে কথা কাটাকাটি হলে, এক পর্যায়ে পিকআপ ভ্যান চালক গাড়ি থেকে নেমে এসে ট্রাক চালক মুনতাহারের গলায় একটি ঘুষি দিলে সাথে সাথেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

- Advertisement -islamibank

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ কলেজে পাঠান। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

এ ঘটনায় নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভির আহমেদ জানান, বিষয়টি শুনেছি, মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM