অস্ট্রেলিয়া ও বাংলাদেশ দলকে গণভবনে আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আগামীকাল গণভবনে সাক্ষাৎ করবে অস্ট্রেলিয়া ও বাংলাদেশ নারী ক্রিকেট দল। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির নারী বিভাগের প্রধান হাবিবুল বাশার সুমন।

- Advertisement -

বাশার বলেন, ‘আগামীকাল বেলা ১টায় দুই দলের ক্রিকেটাররা গণভবনে যাবেন। শুধু ক্রিকেটাররা সেখানে থাকবেন। প্রথমে অস্ট্রেলিয়া দল দেখা করতে চেয়েছিল। এরপর বাংলাদেশ দলকেও আমন্ত্রণ জানানো হয়। ক্রিকেটারদের সঙ্গে নাদেল ভাই (নারী উইংয়ের চেয়ারম্যান) থাকবেন।’

- Advertisement -google news follower

বাশার আরও বলেন, ‘সেখানে মূলত সৌজন্য সাক্ষাত হবে। বাংলাদেশ দল থেকে ১৫ জন ক্রিকেটার এবং চেয়ারম্যান থাকবেন।’

পুরুষদের মতো নারী ক্রিকেটেও প্রবল শক্তিধর অস্ট্রেলিয়া। এক দুই কিংবা তিন নয়, ওয়ানডেতে রেকর্ড ৭ আর টি-টোয়েন্টিতে ছয়বারের বিশ্বচ্যাম্পিয়ন অজি মেয়েরা। সেই চ্যাম্পিয়নরা প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে পা রাখে বাংলাদেশে। যে কারণে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এই সিরিজ।

- Advertisement -islamibank

যদিও বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে সিরিজটা ভালো যায়নি স্বাগতিকদের। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টিতেও এরই মধ্যে সিরিজ খুইয়েছে নিগার সুলতানা জ্যোতির দল। ৪ এপ্রিল তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে দুই দল মুখোমুখি হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM