আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ

অনলাইন ডেস্ক

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে দেশে ফিরে এসেছেন মুস্তাফিজুর রহমান। আজ মঙ্গলবার সন্ধ্যার ফ্লাইটে ভারত থেকে ঢাকায় এসেছে এই পেসার।

- Advertisement -

সব ঠিক থাকলে আইপিএলে চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচের আগেই ফ্র্যাঞ্চাইজি দলটির সঙ্গে যোগ দেবেন জাতীয় দলের এই বাঁহাতি পেসার।

- Advertisement -google news follower

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। এ দুই দেশের ভিসা পেতে আগামী বৃৃহস্পতিবার বায়োমেট্রিক হবে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের। যে তালিকায় নিশ্চিতভাবে থাকবেন মুস্তাফিজ।

বিসিবির ক্রিকেট অপরারেশন্স ইনচার্জ শাহরিয়ার নাফিস নিশ্চিত করে বলেছেন, ‘বৃৃহস্পতিবার স্কোয়াডের (বাংলাদেশ) সম্ভাব্য সব ক্রিকেটারকে থাকতে হবে ভিসা কাজের জন্য।’

- Advertisement -islamibank

উল্লেখ্য, আগামী ৫ এপ্রিল ম্যাচ রয়েছে চেন্নাই সুপার কিংসের। রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে তারা নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে। ওই ম্যাচেও নিশ্চয়ই মুস্তাফিজকে পেতে চাইবে ফ্র্যাঞ্চাইজিটি। কারণ তাদের হয়ে প্রথম দুই ম্যাচ জয়ে ভূমিকা ছিল এই টাইগার পেসারের।

চলমান আইপিএলের উদ্বোধনী ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছিলেন ফিজ। এখন পর্যন্ত সবমিলিয়ে ৩ ম্যাচ খেলে ৭ উইকেট নেওয়া মোস্তাফিজই এখন পর্যন্ত আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারী বোলার।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM