রুমায় আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র ব্যবসায়ী আটক

বান্দরবানের রুমায় বিদেশি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ লাল জিয়াম বম (৩৮) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে তাকে আটক করা হয়।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রুমা উপজেলার বেথেল পাড়া এলাকায় র‌্যাব-৭ এর অফিসার মেজর মাসুদের নেতৃত্বে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় অস্ত্র ব্যবসায়ী লাল জিয়াম বমকে একটি ঘরের ভিতর থেকে আটক করা হয়। তার কাছ থেকে ১টি চায়নিজ পিস্তল, ৪ রাউন্ড গুলি এবং একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব সদস্যরা তাকে রুমা থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

- Advertisement -google news follower

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান, র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে আটক করা আসামি লাল জিয়াম বম এবং অস্ত্র-গুলি রুমা থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে। আটক এই ব্যক্তির বিরুদ্ধে রুমা থানায় অস্ত্র আইনে আগেও একটি মামলা ছিল।

জয়নিউজ/আলাউদ্দিন/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM