স্কুলছাত্র তাহমিদকে ছুরিকাঘাতের ঘটনায় আটক ৩

নগরের স্কুলছাত্র তাহমিদ ছুরিকাহতের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১০ ডিসেম্বর) নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ফরহাদ ইসলাম, মেহজাদ মাহবিন নাবিয়ান ও শাকিবুল ইসলাম বাবু নামে তিনজনকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

- Advertisement -

ফয়সাল ও নাবিয়ান ছাত্র এবং বাবু ওয়ার্কশপের কর্মচারী বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -google news follower

জানা যায়, ৯ ডিসেম্বর বিকেলে নগরের শাহ ওয়ালীউল্লাহ ইনস্টিটিউটের নবম শ্রেণির ছাত্র তাহমিদ আল হাসান ছুরিকাঘাতে জখম হন। ঘটনার পর তার বাবা এইচ এম নাছিরউদ্দিন ছেলেকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেছে বলে কোতোয়ালী থানায় অভিযোগ করেছিলেন। পুলিশের তদন্তে উঠে এসেছে ভিন্ন তথ্য।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জয়নিউজকে বলেন, ‘তাহমিদের বাবা ছিনতাইয়ের অভিযোগ করলেও আসলে এটি ছিনতাইয়ের ঘটনা নয়। এটি শিশু-কিশোরদের বীরত্ব দেখানোর প্রবণতা থেকে সৃষ্ট একটি ঘটনা।’

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, ‘মাস তিনেক আগে শাহওয়ালীউল্লাহ ইনস্টিটিউটের নবম শ্রেণিতে ক্লাস ক্যাপ্টেন সংক্রান্ত দায়িত্ব পালন নিয়ে দুটি গ্রুপ সৃষ্টি হয়। এক গ্রুপের নেতৃত্বে ছিল ইশতিয়াম সায়মন এবং আরেক গ্রুপে ছিল তাহমিদ। বিষয়টি নিয়ে রোববার ছাত্রদের মধ্যে আবারও ঝগড়া হলে সায়মন তার কথিত তিন বড় ভাইকে ডেকে নিয়ে আসে তাহমিদকে শায়েস্তা করার জন্য।’

জয়নিউজ/ফারুক/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM