চট্টগ্রামে বিআরটিএর অভিযানে ২১ হাজার টাকা জরিমানা আদায়

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনা রোধ ও সড়কে শৃঙ্খলা জোরদারে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলীর মইজ্জ্যার টেক এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)।

- Advertisement -

অভিযানে বিভিন্ন অপরাধে ৯টি মামলায় ২১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এবং রেজিস্ট্রেশনবিহীন ৩টি মোটরসাইকেল ডাম্পিংয়ে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

শনিবার (২০ এপ্রিল) বিকেলে এ অভিযানে নেতৃত্ব দেন কর্ণফুলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী।

তিনি বলেন, মহাসড়ককে শৃংঙ্খলা রাখতে ফিটনেসবিহীন ও অবৈধ যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে সড়ক পরিবহন আইন, ২০১৮ এর বিভিন্ন ধারায় বিভিন্ন পরিবহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে।

- Advertisement -islamibank

অভিযানে লাইসেন্স বিহীন ২টি গাড়িকে ৬ হাজার টাকা, ফিটনেসবিহীন ৩টি গাড়িকে সাড়ে ৭ হাজার টাকা ও অন্যান্য মামলায় আরও ৪টি গাড়িকে সাড়ে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও রেজিস্ট্রেশনবিহীন ৩টি মোটরসাইকেল ডাম্পিংয়ে নেয়া হয়।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাড়াও বিআরটিএ চট্টগ্রাম জেলা সার্কেলের মোটরযান পরিদর্শক মো. ইকবাল আহমেদ ও বিআরটিএ, চট্ট মেট্রো-২ সার্কেলের মোটরযান পরিদর্শক মো. শাহাদাত হোসেন চৌধুরী অংশ নেন। তাছাড়া কর্ণফুলী থানা ও হাইওয়ে পুলিশের বিশেষ টিমও অভিযানে সার্বিক সহযোগিতা করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM