নাটকের শুটিংয়ে অস্ট্রেলিয়ায় খায়রুল বাসার-তটিনী

বিনোদন ডেস্ক :

ছোট পর্দার নিয়মিত মুখ খায়রুল বাসার ও তানজিম সাইয়ারা তটিনী। সম্প্রতি বড় পর্দাতেও নাম লেখিয়েছেন বাসার। আর একের পর এক নাটকে অভিনয় করে চলেছেন তটিনী।

- Advertisement -

দুজনেই জুটি হয়ে ইতিমধ্যে একাধিক নাটকে অভিনয়ও করেছে। সম্প্রতি খায়রুল বাসার এবং তটিনী আছেন ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়াতে।

- Advertisement -google news follower

আলাদা ভাবে দুজনেই অস্ট্রেলিয়ার বিভিন্ন ছবি শেয়ার করছেন তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অনেক তারকারাই অবকাশ যাপনের জন্য দেশের বাইরে যান। তবে সংবাদমাধ্যমে খায়রুল বাসার এবং তটিনী জানান তারা মূলত নাটকের শুটিং করতেই গিয়েছে অস্ট্রেলিয়াতে।

- Advertisement -islamibank

১৮ এপ্রিল অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছেড়েছেন তারা। সেখানে পাঁচটি নাটকের শুটিং করবেন তারা। আর সব কটি নাটক পরিচালনা করবেন রুবেল হাসান। নাটকগুলো প্রযোজনা করছেন ফখরুল রিয়া।

অভিনেতা খায়রুল বাসার জানান, পাঁচটির মধ্যে চারটি নাটক তৈরি হবে ভালোবাসার গল্পে আর একটি নাটকে উঠে আসবে প্রবাসীদের জীবনের গল্প।

তবে এখনো কোনো নাটকের নাম চূড়ান্ত হয়নি। লিখেছেন মেজবাউদ্দিন সুমন, অপূর্ণ রুবেল, রুম্মান রশীদ খান ও রুবেল হাসান।

খায়রুল বাসার বলেন, আমাদের নাটকের গল্পের প্রয়োজনেই অস্ট্রেলিয়ায় শুটিং করার সিদ্ধান্ত হয়েছে।

একটি ছাড়া বাকি চারটি নাটকের শুটিং অস্ট্রেলিয়া ও বাংলাদেশে হবে। একটি নাটক প্রবাসীদের নিয়ে, সেই নাটকের পুরো শুটিং হবে অস্ট্রেলিয়ায়।

কেবল নাটক নাকি তার ফাঁকে ঘুরাঘুরি চলছে নাকি এই প্রশ্নের জবাবে খায়রুল বাসার বলেন, ঈদের পর প্রায় একমাস শুটিং না করার পরিকল্পনা ছিল। এর মাঝেই নির্মাতা রুবেল ভাই অস্ট্রেলিয়ায় নাটকের শুটিংয়ের কথা জানালেন।

আমার গল্পগুলো ভালো লেগেছিল। তাই ভাবলাম কাজটা করি এতে নাটকের পাশাপাশি অস্ট্রেলিয়াতে ঘোরাও যাবে। এরই মধ্যে আমরা পুরো টিম সিডনির কয়েকটা স্থান ঘুরে দেখেছি।

খায়রুল বাসার ও তটিনীর সঙ্গে আরও কয়েকজন অস্ট্রেলিয়ান প্রবাসী অভিনয় করবেন নাটকগুলোতে। এছাড়া দেশের শিল্পীদেরও দেখা যাবে নাটকগুলোতে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM