শিক্ষার্থী নিহতের ঘটনায় চুয়েটে বাসে আগুন

অনলাইন ডেস্ক

রাঙ্গুনিয়ায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২ ছাত্র নিহতের ঘটনায় ক্যাম্পাসে উত্তপ্ত অবস্থা বিরাজ করে।

- Advertisement -

সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উত্তেজিত শিক্ষার্থীরা চুয়েটের প্রধান গেটের সামনে শাহ আমানত পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -google news follower

এর আগে বিকেল ৩টার দিকে দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের সেলিমা কাদের কলেজ গেট এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শান্ত সাহা ও তৌফিক হোসেন নামে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই ছাত্র নিহত হন।

জানা গেছে, ঘটনার পর থেকেই চুয়েট ক্যাম্পাস এলাকার সামনের সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এ সময় শাহ আমানত লাইনের ৪টি বাস আটক করে শিক্ষার্থীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে।

- Advertisement -islamibank

ঘটনাস্থলে উপস্থিত চুয়েটের ছাত্র কল্যাণ সংস্থার উপপরিচালক সাইফুল ইসলাম বলেন, ‘এ বিষয়ে দ্রুত তদন্ত কমিটি গঠন করে দোষীদের চিহ্নিত করার উদ্যোগ নেওয়া হচ্ছে।’

রাত ১০ টার দিকে চুয়েট শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন বলে জানা যায়। পরে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। এর আগে অবরোধের কারণে গাড়ি চলাচল কিছু সময় বন্ধ ছিল।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM