জব্বারের বলীখেলার বর্ণাঢ্য শোভাযাত্রা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ঐতিহ্যবাহী আবদুল জব্বার স্মৃতি কুস্তি প্রতিযোগিতা (জব্বারের বলীখেলা) ও বৈশাখী মেলা উপলক্ষ্যে রংবেরঙের ব্যানার ফেস্টুনে সাজানো গাড়িসহ বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেছে আয়োজক কমিটি।

- Advertisement -

মঙ্গলবার (২৩ এপ্রিল) শোভাযাত্রাটি বলীখেলার স্থান নগরীর লালদীঘি মাঠ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। প্রধান অতিথি হিসেবে শোভাযাত্রার উদ্বোধন করেন বলীখেলার পৃষ্ঠপোষক এনএইচটি হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ তানসীর।

- Advertisement -google news follower

বলীখেলার পৃষ্ঠপোষক সৈয়দ মোহাম্মদ তানসীর বলেন, জব্বারের বলীখেলা চট্টগ্রামের ঐতিহ্য। যেটি এখন বিশ্ব অঙ্গনে জায়গা করে নিয়েছে। এই আয়োজনের সঙ্গে আমরা সম্পৃক্ত থাকতে পেরে গৌরবান্বিত মনে করছি। আশা করছি এই বলীখেলা আগের আসরগুলোর মতো সফলতার সঙ্গে সম্পন্ন হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন আবদুল জব্বার স্মৃতি কুস্তি প্রতিযোগিতা কমিটির সভাপতি ও আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহর লাল হাজারী, সহ সভাপতি চৌধুরী ফরিদ, সাধারণ সম্পাদক শওকত আনোয়ার বাদল, সদস্য সরোয়ার আলম চৌধুরী মনি, আকতার আনোয়ার চঞ্চল, সাহেদ মুরাদ সাকু, আলি হাসান রাজু প্রমুখ।

- Advertisement -islamibank

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে ঐতিহ্যবাহী জব্বারের বলীখেলার ১১৫তম আসর বসবে। এ উপলক্ষ্যে নগরীর লালদীঘি ও আশপাশের এলাকায় হাজারো পণ্যের পসরা সাজিয়ে বসেছেন প্রত্যন্ত অঞ্চল থেকে আসা দোকানিরা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM