আফগানিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা

খেলাধুলা ডেস্ক :

ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

- Advertisement -

এই ১৫ জন ক্রিকেটারের মধ্যে আটজনই এখন আইপিএলে যুক্ত আছেন। রাশিদ খানের নেতৃত্বে এই দলে অলরাউন্ডারের ছড়াছড়ি। সঙ্গে ব্যাটিং বিভাগ আর বোলিং বিভাগ মিলিয়ে ভারসাম্যপূর্ণ দল তৈরি করেছে এসিবি।

- Advertisement -google news follower

দলটিতে ছয়জন অলরাউন্ডার রয়েছেন। রাশিদ ছাড়াও আজমতউল্লাহ ওমরজাই, মোহাম্মদ নবি, গুলবাদিন নাইব, করিম জানাত ও নানগেয়ালিয়া খারোটে।

স্বীকৃত ব্যাটার হিসেবে আছেন উইকেটরক্ষক রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, নাজিবউল্লাহ জাদরান এবং মোহাম্মদ ইশাক।

- Advertisement -islamibank

অধিনায়ক রাশিদের সঙ্গে স্পিন বিভাগ সামলাবেন নবি, মুজিব উর রহমান, নুর আহমাদ ও খারোটে। পেস বোলিংয়ে অলরাউন্ডার বাদ দিয়ে নাভিন উল হক, ফজল হক ফারুকি ও ফরিদ আহমাদ আছেন।

আফগানিস্তানের বিশ্বকাপ দল : রাশিদ খান (অধিনায়ক), রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ ইশাক, আজমতউল্লাহ ওমরজাই, মোহাম্মদ নবি, গুলবাদিন নাইব, করিম জানাত, নানগেয়ালিয়া খারোটে, নুর আহমাদ, মুজিব উর রহমান, নাভিন উল হক, ফজল হক ফারুকি, ফরিদ আহমাদ।

ট্র্যাভেলিং রিজার্ভ : হজরতউল্লাহ জাজাই, সেদিকুল্লাহ আতাল ও মোহাম্মদ সালিম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM