ছিনতাই করা বাইক-মোবাইল নিয়ে আকবরশাহে ধরা ৪

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর বায়েজিদ লিংক রোডের ৪ নম্বর ব্রিজ সংলগ্ন এলাকায় পথরোধ করে তিন যুবকের কাছ থেকে ছিনিয়ে নেয়া মোটরসাইকেল ও মোবাইলগুলো উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে আকবরশাহ থানাধীন শাপলা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করা হয়। এসময় ছিনতাইকাণ্ডে জড়িত ৪ যুবককে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

- Advertisement -google news follower

আটককৃতরা হলো- নোয়াখালীর সুধারাম থানার মধ্যম চরুরিয়া এলাকার বেলাল হোসেনের ছেলে সাব্বির হোসেন সৈকত (২৩), মুন্সিগঞ্জের লৌহজং থানার বিক্রমপুর এলাকার মজনু শেখের ছেলে মো. রাকিবুল হাসান জাহিদ প্রকাশ পিচ্ছি জাহিদ (২৪), ফেনীর সোনাগাজী থানার লালপুর এলাকার মো. শাহাজাহানের ছেলে আব্দুল হালিম রিংকু (২৩) ও আকবরশাহ থানা এলাকার শাপলা আবাসিক এলাকার মো. জাকির হোসেনের ছেলে মো. জিহাদ হোসেন প্রকাশ বাক্কা (২০)।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার বিকেলে রাহিক আলম আরিয়ান নামক এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মোটরসাইকেলে তার বন্ধুদের সাথে নিয়ে পতেঙ্গা ঘুরতে যায়।

- Advertisement -islamibank

সন্ধ্যা ৬টার দিকে ফেরার পথে বায়েজিদ লিংক রোডের ৪ নম্বর ব্রিজের পাশে তাদের পথরোধ করে চার যুবক। তারা ভয়ভিতির মাধ্যমে মোটরসাইকেল ও তিনটি দামি মোবাইল ফোন ছিনিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় অভিযোগ করলে ঘটনার দিন রাতেই আকবার শাহ শাপলা আবাসিক এলাকা থেকে পিচ্ছি জাহিদ, আব্দুল হালিম রিংকু ও জিহাদ হোসেনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পরে দিবাগত রাত আড়াইটায় আসামিদের জিজ্ঞাসাবাদে মনসুরাবাদ এলাকা থেকে সাব্বির হোসেন সৈকত নামে আরও একজনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

বুধবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করে আকবরশাহ থানার উপ-পরিদর্শক (এসআই) এইচএম এরশাদ উল্লাহ বলেন, আটক সবাই পেশাদার ছিনতাইকারীচক্রের সক্রিয় সদস্য।

তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। নতুন করে আরো একটি মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM